নাটোরশিরোনাম-২

গুরুদাসপুরে দাম্পত্য কলহে আত্মঘাতী দম্পতি

নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে দাম্পত্য কলহের জেরে আবু হাসান (১৯) ও তার স্ত্রী স্বপ্না খাতুন (১৬) আত্নহত্যা করেছে। শনিবার ভোরে নিজগৃহে গ্যাসট্যাবলেট খেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর দুইজনই মারা যান। নিহত আবু হাসান উপজেলার নাজিরপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের কৃষক রেজাউল ইসলামের ছেলে এবং তার স্ত্রী স্বপ্না খাতুন রাজশাহীর পুঠিয়ার শফিকুল ইসলামের মেয়ে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু স্বামী-স্ত্রীর আত্মহত্যার করার সত্যতা নিশ্চিত করে জানান, দুই মাস আগে স্বপ্না খাতুনের সাথে গুরুদাসপুরের গোপিনাথপুর গ্রামের আবু হাসানের প্রেমের সম্পর্ক ধরে বাল্যবিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে মান অভিমান চলতো। এক পর্যায়ে শনিবার ভোরে তারা একসঙ্গে বিষ (গ্যাসট্যাবলেট) পান করে। মুমুর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুজনাই মারা যায়।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম স্বামী-স্ত্রীর অপমৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, স্বামী স্ত্রীর মধ্যে কলহ ও মান অভিমানকে কেন্দ্র করে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বরেন্দ্র বার্তা/হাহাশ/অপস

Close