চারঘাটশিরোনাম

চারঘাট-বাঘা মাদকমুক্ত করতে কঠোর হওয়ার আহ্বান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

মো: সজিব ইসলাম, চারঘাট প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, একাত্তরে মহান মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতা পেয়েছি। এখন বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তিলাভ করেছি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতিকে ঐক্যবদ্ধ করে দেশকে ধাপে ধাপে উন্নয়নের শীর্ষে নিয়ে যাচ্ছেন। এ জন্য সবাইকে আরো ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
শনিবার দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলার মেরামতপুর কাকড়ামাড়ী বাজার থেকে পিরোজপুর নদী পর্যন্ত ২ কোটি টাকা ব্যয়ে প্রায় সোয়া ২ কিলোমিটার খাল পূন: খনন কাজের উদ্বোধন শেষে পররাষ্ট্র প্রতিমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শাহরিয়ার আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার জনমানুষকে ভালো ও সুখে রাখতে দিনরাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।সারাদেশে একের পর এক উন্নয়ন কাজ চলমান আছে।
চারঘাট-বাঘাকে মাদকমুক্ত করতে পুলিশ প্রশাসনকে আরো কঠোর হতে উল্লেখ করে তিনি আরো বলেন, মাদক নির্মূলে কে কোন দলের সে দিকে লক্ষ্য না করে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে হবে। মাদক বন্ধ করা না গেলে আজকের যুব সমাজকে বাঁচিয়ে রাখা অসম্ভব। তাই আমাদের ভবিষ্যত প্রজন্মকে টিকিয়ে রাখতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে। যেখানেই মাদক পাওয়া যাবে সেখানেই চিরুনী অভিযান পরিচালনা করতে হবে। এখানে কারো কোন ধরনের তদবির শোনা হবে না।
মাদক মুক্ত চারঘাট গড়তে প্রশাসনকে আগামী এক মাসের মধ্যে কার্য্যকর ব্যবস্থা নেয়ারও নির্দেশ দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক, বরেন্দ্র উন্নয়ন প্রকল্পের পরিচালক নাজিরুল ইসলাম, পৌর শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সানিউল হক, উপজেলা প্রকৌশলী মকবুল হোসেন,ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ প্রমুখ।
এর আগে প্রতিমন্ত্রী উপজেলার চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ২ কোটি ২৩ লাখ ৪৬ হাজার টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের কাজের উদ্বোধন করেন। বরেন্দ্র বার্তা/অপস

Close