মহানগরশিরোনাম

“জাতীয় নদী রক্ষা” জেলা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নদীর সীমানা চিহ্নিত ও নদীর পিলার নির্মাণ এবং নদীর আশে পাশে অবৈধ স্থাপনা থাকলে উচ্ছেদ সহ বিভিন্ন বিষয় নিয়ে “জাতীয় নদী রক্ষা” জেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে রাজশাহী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।
রাজশাহী জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, জেলা মৎস অফিসার অর্নব কুমার সাহা, এল জি ই ডি নির্বাহী প্রকৌশলী সানিউল হক সহ বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসার।
সভায় রাজশাহী জেলা প্রশাসনের আওয়তাধীন গোদাগাড়ী উপজেলার ১ টি (পদ্মা নদী) পব উপজেলায় ২ টি (বারনই ও হোজা নদী, বাগমারা উপজেলায় ১ টি(ফকিরনী নদী/রানী নদী), মোহনপুর উপজেলায় ১টি (শিব নদী), বাঘা উপজেলায় ১টি (মুখোশ নদী), চারঘাট উপজেলা ১টি (বড়াল) নদী প্রবাহিত হচ্ছে। সভায় উপস্থিত সকল উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভুমি) গণদের নির্দেশনা প্রদান করা হয় সিএস এবং এস রেকর্ড অনুযায়ী নদীর সীমনা চিন্হিত করতে হবে এবং অবৈধ স্থাপনা থাকলে উচ্ছেদ করতে হবে। এছাড়াও মোট সাতটি নদীর পিলার নির্মাণের সিদ্ধান্ত গৃহিত হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close