নওগাঁশিরোনাম-২

মহাদেবপুরে খবর সংগ্রহ করতে এসে দূর্বৃত্তদের হামলার শিকার সাংবাদিক দুলু

মো.মাহবুবুউল আলম,মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে দাদন/সুদ ব্যাবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধনের খবর সংগ্রহ করতে এসে বদলগাছী প্রেসক্লবের সভাপতি,দৈনিক করতোয়ার বদলগাছী উপজেলা প্রতিনিধি এবং কালের কন্ঠ পত্রিকার মহাদেবপুর- বদলগাছী উপজেলা প্রতিনিধি এমদাদুল হক দুলু দূর্বৃত্তদের হামলার শিকার হয়েছে।
শনিবার সকালে মহাদেবপুরে সুদখোরদের বিরুদ্ধে আয়োজিত মানববন্ধনের খবর সংগ্রহ করে দুপুরে বদলগাছী বাড়ি ফিরার পথে মাতাজিহাট রোডের সারাসন মোড় নামক স্থানে অজ্ঞাতনামা ৪জন ২টি মোটর সাইকেল আরোহী তার উপর হামলা চালায় । দূর্বৃত্তদের অতর্কিত হামলায় তিনি গুরুত্বরভাবে জখম হন। বর্তমানে তিনি নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
আহত এমদাদুল হক দুলু ওইদিন মহাদেবপুর থানায় জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরীয়ান মো. সাজুকে ১নং আসামী করে অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন। দুলু জানান, তার ডান হাত ও মাজায় গুরুতর আঘাত পেয়েছেন।
এ ঘটনায় মহাদেবপুরের কর্মরত সাংবাদিকসহ জেলা ও উপজেলার সাংবাদিকগণ দ্রুত দোষীদের গ্রেফতার দাবীসহ ক্ষোভ প্রকাশ করেন।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাটি খুবই দু:খজনক। দোষীদের অতিদ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে। বরেন্দ্র বার্তা/অপস

Close