চারঘাটশিরোনাম-২

বাংলাদেশের স্বাধীন ভূখণ্ড এত সহজে আসেনি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

মো: সজিব ইসলাম, চারঘাট প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, ‘বাংলাদেশের স্বাধীন ভূখণ্ড সহজে আসেনি। ১৯৪৭ সালে দেশ বিভক্তির পর ‘৪৮ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দীর্ঘদিন পাকিস্তানের অত্যাচার নির্যাতন সহ্য করেছেন। জীবনের গুরুত্বপূর্ণ সময় জেল খেটেছেন। তারপর ‘৭১ সালে দীর্ঘ সংগ্রাম অতিক্রম করে বাংলাদেশের স্বাধীনতা ফিরিয়ে এনেছেন।’
বুধবার (২৮ আগস্ট) বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার ঝিকরা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সরদহ ইউনিয়ন আ,লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে টেলিফোনে যুক্ত হয়ে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।
প্রতিমন্ত্রী বক্তব্যের শুরুতেই আলোচনা সভায় সশরীরে উপস্থিত থাকতে না পারার জন্য সকলের কাছে দুঃখ প্রকাশ করেন।তিনি বলেন, যারা মাদক ব্যবসা করে, যারা মাদক সেবন করে তাদের কোন ভাবেই প্রশ্রয় দেয়া যাবে না। যেখানে যেঅবস্থায় আছেন সকলেই মাদকের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করুন। যাতে করে ভবিষ্যত প্রজন্ম এর ভয়াবহতা হাত থেকে রক্ষা পায়।
সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন আলহাজ্ব ফকরুল ইসলাম।আরো উপস্থিত বক্তব্য রাখেন চারঘাট উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন,রাজশাহী জেলা আ’লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা,কৃষকলীগ নেতা আব্দুল মোমিন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ স্থানীয় আ’লীগের নেতাকর্মীবৃন্দ।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close