তানোরশিরোনাম

তানোর উপজেলা আওয়ামী লীগের সম্পাদকের গাড়িতে হামলা-ভাংচুর

ষ্টাফ রির্পোট: রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মুণ্ডুমালা কামিল মাদ্রাসা চত্বরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তানোর থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে কেউ গ্রেফতার হয়নি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার মুণ্ডুমালা কামিল মাদ্রাসা চত্বরে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে আব্দুল্লাহ আল মামুন মুণ্ডুমালা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গাড়ি দাঁড় করিয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় লাঠিসোটা নিয়ে চাপড়া গ্রামের জুয়েল, কালনা গ্রামের মাহাবুর ও তানোর সদরের সোহেল রানা অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করে চলে যায়। এ সময় স্থানীয়রা তাদেরকে ধরার চেষ্টা করলে তারা পালিয়ে যায়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ আব্দুল্লাহ আল মামুন জানান, কিছুদিন থেকেই তারা চাঁদা দাবি করে আসছিলেন। ঘটনার আগেও হামরাকারীরা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানায় মামলা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে। বরেন্দ্র বার্তা/অপস

Close