চাঁপাই নবাবগঞ্জ

কানসাট নিউজ’র প্রধান কার্যালয় উদ্বোধন করলেন নির্বাহী অফিসার চৌধুরী রওশন

শামশুজ্জোহা বিদ্যুৎ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দেশের সর্ববৃহত্তম আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আমবাজার এবং আমের রাজধানী হিসেবে খ্যাত চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক কানসাটের নামে প্রতিষ্ঠিত “কানসাট নিউজ ২৪ ডট কম” এর প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে অনুষ্ঠিত উদ্বোধনী সভা কানসাট ইউপি চেয়ারম্যান ও কানসাট নিউজ’র প্রধান উপদেষ্টা মো. বেনাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম।
কানসাট নিউজ’র প্রকাশক ও সম্পাদক মোহা. ইমরান আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান শহিদুল হক হায়দারী, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলাম, কানসাট ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মো. আমিনুল ইসলাম, কানসাট নিউজ উপদেষ্টা পরিষদের সদস্য ও অবসর প্রাপ্ত শিক্ষক মো. সেতাউর রহমান, গ্রীণবাংলা নিউজ’র প্রকাশক ও সম্পাদক এম.এ মঈন খানসহ অন্যরা। অতিথিগণ কানসাট তথা দেশের বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য তথ্য সংগ্রহ করে দেশের উন্নয়নের জন্য সঠিক সংবাদ পরিবেশনের দাবি জানালে সম্পাদক আগামীতে অবশ্যই পালন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
বক্তারা আরো বলেন, কানসাট নিউজ পোর্টালকে দীর্ঘ স্থায়ী এবং আরো সাবলীল করতে হলে বিভিন্ন সংস্থা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। উপস্থিত অতিথিবৃন্দ পত্রিকার দীর্ঘায়ু কামনা করেন। শেষে কানসাট নিউজ ২৪ ডট কম সহ দেশ ও জাতির মঙ্গল কামনা বিশেষ মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, কানসাট নিউজ উপদেষ্টা পরিষদের সদস্য অবুল কালাম আজাদ, হারুন অর রশিদ, আব্দুল বাতেন, ম্যাংগো সিটি বিডি ডট কম-এর প্রকাশক ও সম্পাদক রিপন আলি রকি, সাংবাদিক নুরতাজ আলম, শাহ আলম, কানসাট নিউজ’র নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ কলি, গোমস্তাপুর প্রতিনিধি এমরান আলী বাবু, সৌরভ আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য যে, গত ২০১৩ সালের ১লা জুন কানসাট নিউজ’র পথচলা শুরু হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close