বিনোদন

নতুন অ্যালবাম নিয়ে আসছে শিরোনামহীন

বিনোদন ডেস্কঃ ২০১৭ সালে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যান্ড ‘শিরোনামহীন’-এর লাইনআপে পরিবর্তন আসে। সেই বছর দল থেকে বেরিয়ে যান দলের প্রধান ভোকালিস্ট তানযীর তুহীন। পরে তার স্থালভিষিক্ত হন শেখ ইশতিয়াক। এরপর নতুন লাইনআপ নিয়ে একে একে প্রকাশ হয় পাঁচটি নতুন গান। তবে এবার সিঙ্গেল নয়, পুরো অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে দলটি। এমনটাই জানালেন ব্যান্ডের দলপ্রধান জিয়া রহমান।

আগামী বছরের শুরুর দিকে অ্যালবামটি প্রকাশ পাবে। এ প্রসঙ্গে জিয়া বলেন, ‘আমরা এখন পর্যন্ত পাঁচটি গান প্রকাশ করেছি। আরও কয়েকটি গান প্রকাশ করব। এরপর সবগুলো গান নিয়ে একটি পূর্ণাঙ্গ অ্যালবাম প্রকাশ করা হবে। তবে এটি প্রকাশ হতে কিছুটা সময় লাগবে। আশা করি, আগামী বছর শুরুর দিকে আমরা অ্যালবামটি প্রকাশ করতে পারব।’

জিয়া রহমান আরও জানান, অ্যালবামে থাকা গানগুলোর তালিকায় থাকবে ‘জাদুকর’, ‘বোহেমিয়ান’, ‘বারুদ সমুদ্র’, ‘এই রাতে’ ও ‘এই অবেলায়’। পাশাপাশি আরও কিছু গান দিয়ে পূর্ণাঙ্গ অ্যালবাম প্রকাশ পাবে। দলের অন্যতম সদস্য দিয়াত খান বলেন, ‘বেশ কয়েক বছর পর আবারও শিরোনামহীন অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে। আমরা এখন নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করছি। আশা করছি গানগুলো প্রস্তুত হলেই অ্যালবামটি প্রকাশ করতে পারব। অ্যালবামের গানগুলো শ্রোতাদের প্রাণ ছুঁয়ে যাবে বলেই বিশ্বাস।’

উল্লেখ্য, ১৯৯৬ সালে আত্মপ্রকাশ করে শিরোনামহীন ব্যান্ড। ২০০০ সালে এতে গায়ক হিসেবে যোগ দেন তানযীর তুহীন। ২০০৪ সালে প্রকাশ হয় তাদের প্রথম অ্যালবাম ‘জাহাজী’। অভিষেক অ্যালবামের বেশিরভাগ গান দর্শকপ্রিয়তা পায়। এরপর অনেকটা হুট করেই ২০১৭ সালের অক্টোবরে দল থেকে বেরিয়ে যান তুহীন।

শিরোনামহীনের বর্তমান লাইনআপে আছেন জিয়া রহমান [বেজ গিটার], কাজী আহমাদ সাফিন [ড্রামস], দিয়াত খান [লিড গিটার], রাসেল কবীর [কি-বোর্ড] ও শেখ ইশতিয়াক [ভোকাল]।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close