নাটোরশিরোনাম-২

‘আমি কিন্তু সত্যি মারা যাচ্ছি’

নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় প্রেমিকের সাথে অভিমান করে জাকিয়া সুলতানা সোনালী নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার সকালে উপজেলার মালিগাছা সাজি পাড়া এলাকা থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত জাকিয়া একই এলাকার সুমন আহমেদের মেয়ে। সে লোকমানপুর মহাবিদ্যালয়ে একাদশ শ্রেণীর ১ম বর্ষের ছাত্রী ছিল। আত্মহত্যায় প্ররোচনাকারী হিসাবে প্রেমিক রোকনকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জানায় আবুল হাসনাত জানায়, কলেজে পড়ার সুবাদে জাকিয়ার সাথে একই উপজেলার মাড়িয়া গ্রামের শিমুল হোসেনের ছেলে রোকন আহমেদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া শেষে জাকিয়া তার ছোট বোনের সাথে ঘুমাতে যায়। এসময় দীর্ঘ সময় রোকনের সাথে তার কথাকাটাকাটি হয়। পরে এসএমএসের মাধ্যমে তারা ঝগড়া চালিয়ে যায়। গভীর রাতের কোন একসময় জাকিয়া পাশের একটি ফাঁকা ঘরের তীরের সাথে নিজ ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। বুধবার সকালে স্বজনরা তার মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
পুলিশ জাকিয়া ও রোকনের এসএমএস বিনিময়ের স্কীনশর্ট আলামত হিসাবে সংরক্ষণ করেছে। স্কীনশর্টে জাকিয়া আত্মহত্যা করবে উল্লেখ করে লিখেছে ‘আমি কিন্তু সত্যি মারা যাচ্ছি। উত্তরে প্রেমিক রোকন লিখেছে‘ কিভাবে মারা যাচ্ছিস রে….(গালি)। বরেন্দ্র বার্তা/হাহাশ/অপস

Close