মহানগরশিরোনাম-২

তারেক রহমানের কারামুক্তি দিবসে রাজশাহী জেলা ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারামুক্তি দিবস উপলক্ষে আজ বুধবার দুপুর ১২টার দিকে রাজশাহী জেলা বিএনপি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল। প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত। বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় নির্বাহী সদস্য এ্যাডভোকেট মতিউর রহমান মন্টু, বিএনপি নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল ও জেলা বিএনপি’র সদস্য সচিব বিশ্বনাথ সরকার। সভা সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার ডিকো ও যুগ্ম-সম্পাদক আরফিন কনক।
জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সৈয়দ মহম্মদ মহসিন, সাবেক এম.পি জাহান পান্না, আশরাফুল ইসালাম বার্ড, তাজমুলতান টুটুল, সিরাজুল ইসলাম, গোলাম মোস্তফা মামুন, আমিনুল হক মিন্টু, ভিপি তোফায়েল হোসেন রাজু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভী, সিনিয়র সহ সভাপতি মাসুদুর রহমান লিটন, সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম, সাব্বির হোসেন মুকুট, মতিউর রহমান, যুগ্ম-সম্পাদক হিমু, সজল আহম্মেদ, মিতু, সহ-সাংগঠনিক সম্পাদক ডলার, মেহেদি হাসান নাহিদ, সহ-দফতর সম্পাদকঃ নাজমুল হোসেন, ক্রীড়া সম্পাদক সরকার বাতেন, সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদকঃ জুবায়ের হোসেন, পাঠাগার বিষয়ক সম্পাদক মিতা ও সদস্য আনোয়ার ,অপূর্ব ঘোষ এবং কোয়েলসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, দেশের গণতন্ত্র ও দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হলে কে ঠার আন্দোলনের কোন বিকল্প নাই। কেন্দ্রীয় ঘোষিত সকল আন্দোলনে নেতাকর্মীদের জীবন বাজি রেখে রাজপথে থাকার আহবান জানান তিনি। পরে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ জিযার পরিবার এবং সকল মৃত মুসলিম নর নারীর আত্মার শান্তি কামনা ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close