বগুড়াশিরোনাম

বগুড়ায় সড়ক দুঘর্টনায় ঝরল চার প্রাণ

বরেন্দ্র বার্তা ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলায় আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন চারজন। আহত হয়েছেন অন্তত তিনজন। দুটি দুর্ঘটনাই ঘটেছে উপজেলার একই স্থানে। এর মধ্যে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন একজন ট্রাকচালক ও চালকের দুই সহকারী। আর মহাসড়ক পার হতে গিয়ে বাসচাপায় প্রাণ হারিয়েছেন এক নারী।
বৃহস্পতিবার ভোরে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর (হাজি হাজিপুর) নামক স্থানে এসব দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে পুলিশ।
জানা গেছে, ভোর পাঁচটার দিকে ঢাকাগামী কলাবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-২২-৯৬৪৫) সঙ্গে বিপরীত দিক থেকে আসা রডবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কলাবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে কলাবোঝাই ট্রাকের চালক, তার সহকারী এবং রডবোঝাই ট্রাকচালকের সহকারী ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় এসব যানে থাকা অন্তত তিনজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনায় হতাহতদের নামপরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
এর আড়াই ঘণ্টা পর সকাল সাড়ে সাতটার দিকে একই স্থানে নাতিকে স্কুলবাসে উঠিয়ে দিয়ে মহাসড়ক পার হওয়ার সময় বাসচাপায় প্রাণ হারান আমেনা বিবি নামে ৫৫ বছর বয়সী এক নারী। তিনি শেরপুর পৌর শহরের উলিপুর মহল্লার আব্দুল হামিদের স্ত্রী। দুর্ঘটনার পর দ্রুত পালিয়ে যাওয়ায় বাসটি আটক করা যায়নি।
শেরপুর ট্রাফিক পুলিশের সার্জেন্ট ফারুক আহম্মেদ জানান, দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ব্যক্তিদের পরিচয় এখনও পাওয়া যায়নি। দুর্ঘটনার পর সড়কটিতে যানজটের সৃষ্টি হয়েছিল। দুর্ঘটনাকবলিত যানগুলো সরিয়ে নেওয়ার পর সকাল সাতটার দিকে সড়কটি দিয়ে যান চলাচল স্বাভাবিক হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close