মহানগরশিরোনাম-২

দুর্ভোগের রাস্তাটি হলো ঝকঝকে

নিজস্ব প্রতিবেদক: তালাইমারি জাহাঙ্গীর স্মরণী হতে ভদ্রা স্মৃতি অম্লান মোড় হয়ে ঢাকা বাস টার্মিনাল রাস্তাটি ছিল ভাঙাচুরা আর খানাখন্দে ভরা। জনদুর্ভোগের অন্যতম কারণ ছিল রাস্তাটি। অবশেষে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হস্তক্ষেপে রাস্তাটির উন্নয়ন কাজ হচ্ছে। এরই মাধ্যমে লাঘব হচ্ছে জনদুর্ভোগ।
আজ বৃহস্পতিবার দুপুরে ভদ্রা স্মৃতি অম্লান মোড় থেকে ঢাকা বাস টার্মিনাল পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রাস্তার কার্পেটিং কাজের পাশাপাশি ফুটপাত ও ড্রেনের কাজও দেখভাল করেন তিনি। এ সময় কাজের গুনগত মান নিশ্চিত করে দ্রুত সময়ের মধ্যে রাস্তার কাজটি শেষ করার নির্দেশনা প্রদান করেন। এছাড়া রাস্তার উপরে বাস-ট্রাক দাঁড়িয়ে রেখে বাস-ট্রাক ওয়াশ করা থেকে বিরত থাকতে চালক ও তাদের সহকারীসহ সংশ্লিষ্টদের কঠোর নির্দেশ দেন মেয়র।
পরির্দশনকালে সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাসার, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, সহকারী প্রকৌশলী শামসুদ্দিন হায়দার, মীর আক্তার লিমিটেডে প্রজেক্ট ম্যানেজার আফজাল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close