নাটোর

গুরুদাসপুরে হলিডে ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: কন্যা শিশুদের জন্য নিরাপদ বিদ্যালয় ক্যাম্পেইন উপলক্ষে হলিডে ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) না‌টোর জেলার গুরুদাস পুর উপ‌জেলায় ৮ বিদ্যাল‌য়ের শতা‌ধিক ছাত্র ছাত্রী নি‌য়ে এই হ‌লি‌ডে ক্যাম্প অনু‌ষ্ঠিত হয়। গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মো: তমাল হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা চেয়্যারম্যান মো:আনোয়ার হো‌সেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি সাইফুল ইসলাম বাদশা ও দি হাঙ্গার প্রজেক্ট রাজশাহী এর আঞ্চ‌লিক সমন্বয়কারী মোঃ মিজানুর রহমান। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ফোকাল পারসন হার চ‌য়েজ প্র‌জেক্টের কর্মকর্তা তনুজা কামাল।অনুষ্ঠান টি আ‌য়োজন ক‌রেন মোঃ জিহাদ আলী, একরামুল হক খোকন, আশরাফুল সহ আরো অনেকে।
বক্তারা বলেন, “আদর্শ ছেলে” কবিতায় কবি কুসুম কুমারী দাশের শুরে বলতে চাই-আমাদের দেশে হবে সেই ছেলে কবে, কথায় না বড় হয়ে কাজে বড় হবে। মূখে হাসি বুকে বল তেজে ভড়া মন, মানুষ হইতে হবে এই যার পণ।
সর্বোপরি চাই অভিভাবক মহল থেকে কন্যা শিশুরা যাতে নির্যাযিত, ধর্ষিত, যৌনহয়রানী, বাল্য বিবাহ, এবং অশিক্ষত না হয় এ ব্যাপারে সচেতনতার আহব্বান জানান এবং সার্বিকসহযোগীতা কামনা করেন।
পরিশেষে সবাই, এ সব বিষয়ের উপর কাজ করার জন্য দি হাঙ্গার প্রজেক্টের ভূয়সী প্রসংশা করেন। বরেন্দ্র বার্তা/মোসই/অপস

Close