মহানগরশিক্ষাঙ্গন বার্তাশিরোনামস্বাস্থ্য বার্তা

রামেবি ভিসি’র অপসারণ দাবিতে মানববন্ধন ও কুশ পুত্তলিকা দাহ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ডা. মাসুম হাবিবের অপসারণ দাবি ও মেডিকেল বিশ্ববিদ্যালয়কে গতিশীল-কার্যকর করতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের একজন সৎ ও যোগ্য ভিসি নিয়োগের দাবিতে রাজশাহীতে বিশাল মানববন্ধন ও দুর্নীতিবাজ ভিসির কুশপুত্তলিকা দাহ করেছে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।
আজ শনিবার বেলা ১১টার দিকে সাহেববাজার জিরোপয়েন্ট ( প্রেসক্লাব চত্ত্বর) এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়। এ সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়লার ভাগাড়-এডিস মশার লার্ভা, পচাঁ খাবার সরবরাহ ও অব্যবস্থাপনার প্রতিবাদ, জনসাধারণের কাঙ্খিত চিকিৎসা সেবা নিশ্চিত করতে অবিলম্বে জনবল বৃদ্ধি এবং বৃহত্তর রাজশাহী অঞ্চলের আশা-আকাঙ্খার প্রতীক রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়কে শিক্ষার্থীবান্ধব মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার দাবি নিয়ে কর্মসূচিতে অংশ নেয় স্বাধীনতার স্বপক্ষের অরাজনৈতিক সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই।
জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব এবং বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র আহ্বায়ক আসলাম-উদ-দৌলার পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য কলামিস্ট মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, আজীবন সদস্য গোলাম সারওয়ার, সেক্টর কমান্ডার ফোরামের মহানগর শাখার সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ-সভাপতি ও জাতীয় পার্টি মহানগর শাখার সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু, বিটিসি নিউজের সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা, সেভ দ্যা ন্যাচারের চেয়ারম্যান মিজানুর রহমান, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক নূরে ইসলাম মিলন, রামেবি ভিসি’র অপসারণ দাবিতে মানববন্ধন-কুশ পুত্তলিকা দাহ বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই সদস্য জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা ইয়াসির আরাফাত সৈকত, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতষ্ঠাতা সদস্য সচিব সাবেক ছাত্রনেতা ইলিয়াস হোসেন, রাজশাহী বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক কুমার সাহা, বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই সদস্য মহানগর রিক্সাভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সদস্য আসাদুল হক দুখু, স্মৃতি পরিষদের ২৫ নম্বর ওয়ার্ডের আহ্বায়ক ইউসুফ আলী প্রমুখ।
এ সময় বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন আগামী ১৫দিনের মধ্যে রামেবি ভিসিকে অপসারণ করা না হলে লাগাতার আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে। বরেন্দ্র বার্তা/অপস

Close