নওগাঁশিরোনাম-২

সাপাহারে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিজস্ব প্রতিবেদক: নওগাঁর সাপাহার উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাপাহার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। শনিবার দুপুর ২টায় নওগাঁ জেলা পুলিশের একটি বিশেষ দল মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম ও গার্ড অফ অনার প্রদান করেন। গার্ড অফ অনার শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
১৯৭১ সালে দেশমাতৃকার টানে মুক্তি যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে বেশ কিছু সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করেন তিনি। দীর্ঘ ৩০বছর যাবত সাপাহার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলে কমান্ডারের দায়িত্ব পালন ও দীর্ঘ ৪০বছর যাবত মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন শেষে অবসরে যান। বার্ধক্য ও হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শুক্রবার দিবাগত রাত্রি সাড়ে ৮টার দিকে নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্না…..রাজিউন। মৃত্যু কালে মরহুমের বয়স হয়েছিল ৬৮বছর। মৃত্যুর পর তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, নাতী, নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার জানাজায় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আব্দুল আমিন, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, আলহাজ্ব আব্দুল জব্বার সহ অনেকেই উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/আবি/অপস

Close