মহানগরস্বাস্থ্য বার্তা

রোগী কল্যান সমিতিকে বাৎসরিক ৫০ হাজার টাকা অনুদানের ঘোষণা সমাজসেবী রেনীর

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের রোগী কল্যান সমিতিকে বাৎসরিক ৫০ হাজার টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, রোগী কল্যান সমিতির আজীবন সদস্য শাহীন আকতার রেনী। শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের স্ত্রী মরহুমা জাহানারা জামানের নামে অসহায় ও দরিদ্র রোগীদের চিকিৎসার ব্যয়ভারের জন্য এ অর্থ প্রদান করা হবে। আজ শনিবার দুপুরে রোগী কল্যান সমিতির বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা দেন শাহীন আকতার রেনী। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও রোগী কল্যান সমিতির সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমানের সভাপতিত্বে তাঁর কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, রোগী কল্যান সমিতির আজীবন সদস্য বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, ডা. অধ্যাপক বিকে দাম, ডা. অধ্যাপক একেএম মনোয়ারুল ইসলাম, ডা. অধ্যাপক সুজীত কুমার ভদ্র, রোগী কল্যান সমিতির সাধারণ সম্পাদক ও সমাজসেবা কর্মকর্তা রেকসোনা খাতুন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রাশেদুল কবির প্রমুখ।
সভায় রোগী কল্যান সমিতির আয়ে-ব্যয়ের হিসাব উপস্থাপন ও অনুমোদন, তহবিল বৃদ্ধি, রোগীদের সেবা দান পদ্ধতি, জনবলবৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close