পাবনাশিরোনাম-২

পাবনায় নার্স হত্যার প্রতিবাদে র‌্যালি ও মানববন্ধন

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি: পাবনা শহরের শালগাড়িয়া এলাকার সানরাইজ বেসরকারি ক্লিনিক অ্যান্ড হসপিটালের সুমি খাতুন (২২) নামে নার্সের রহস্যজনক মৃত্যুর প্রতিবাদ ও বিচার দাবীতে র‌্যালি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। শনিবার (০৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় পাবনা জেনারেল হাসপাতালে থেকে বিভিন্ন নাসিং ইনষ্টিটিউটের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের ব্যস্ততম প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন।
মানববন্ধনে নিহত নার্স সুমির পিতা সৈকত আলী বলেন, আমার মেয়েকে ক্লিনিক থেকে হত্যা করা হয়েছে, ঘটনার সাথে ক্লিনিকের লোকজন জড়িত, আমি এই নির্মম হত্যার বিচার চাই। তিনি আরও বলেন আর যেন কোন পিতার-মাতার কোন খালি না হয়। এ সময় নিহত সূমির মা কান্নায় ভেঙে পড়েন। মানববন্ধন থেকে ঘটনার সুষ্ট তদন্তের মাধ্যমে সুমী হত্যা’র মূল হোতাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।
মাবনবন্ধনে পাবনা সরকারি নার্সিং ইনষ্টিটিউট, আইডিয়াল নার্সিং ইনষ্টিটিউট, স্মার্ট নাসিং, ব্রাইটনেশন নার্সিং ইনষ্টিটিউট, মিতু নার্সিং ইনষ্টিটিউট, কমিউনিটি নার্সিং ইনষ্টিটিউট ও স্মার্ট নার্সিং ইনষ্টিটিউট’র শিক্ষার্থীরা।
উল্লেখ্য শহরের শালগাড়িয়া এলাকার সানরাইজ বেসরকারি ক্লিনিক অ্যান্ড হসপিটালে বুধবার (০৪ সেপ্টেম্বর) সুমি খাতুন (২২) নামে নার্সের রহস্যজনক মৃত্যু হয়েছিল। নিহত সুমি আতাইকুলা থানার লক্ষীপুর গ্রামের সৈকত আলীর মেয়ে। সে দীর্ঘদিন ঐ হাসাপাতালে নার্সের কাজ করতেন। বরেন্দ্র বার্তা/অপস

Close