খেলাবাগমারাশিরোনাম-২

বাগমারায় ৪৮ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় ৪৮ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলা উপলক্ষে উপজেলার উত্তর একডালা মাদ্রাসা মাঠে এক পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির আয়োজনে ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে ভবানীগঞ্জ সরকারী বালক উচ্চ বিদ্যালয় এবং কর্ণিপাড়া সাদোপাড়া দ্বি-মুখী দাখিল মাদ্রাসা। খেলাটি এক এক গোলে নির্ধারিত সময়ে শেষ হলে ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ৩-২ গোলের ব্যবধানে জয়লাভ করে কর্ণিপাড়া সাদোপাড়া দ্বি-মুখী দাখিল মাদ্রাসা।

খেলা শেষে উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল মমীতের সঞ্চালনায় উভয় প্রতিষ্ঠানের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপাজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মস্তাফিজুর রহমান, বাগমারা পাইলট উচ্চ বিদ্যারয়ে প্রধান শিক্ষক আব্দুল জব্বার বিএসসি, উপজেলা শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি আসাদুল ইসলাম সান্টু, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, চাঁনপাড়া বালিকা উচ্চ  বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা খাতুন, কর্ণিপাড়া সাদোপাড়া দ্বি-মুখী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোস্তফা কামাল, উত্তর একডালা মাদ্রাসার সুপার মোফাজ্জল হোসেন, মাস্টার এস.এম. শওকত হোসেন নান্নু, চিমান আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সূত্রে জানাগেছে, চলতি বছর উপজেলার ৪টি অঞ্চল নিয়ে ৪৮ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার-২০১৯ অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় উপজেলার ১৪৩ টি স্কুল ও মাদ্রাসা অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় কাবাডী, হ্যান্ডবল এবং ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।
বরেন্দ্র বার্তা/ সরা/ নাসি

Close