জয়পুরহাটশিরোনাম-২

পাঁচবিবিতে রাস্তা নির্মাণে অনিয়মের অভিযোগে মানববন্ধন

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আওলাই ইউপি’র সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা ফেন্সি আক্তারের বিরুদ্ধে নিন্ম মানের ইটের ব্যবহার ও স্টিমেট অনুযায়ী রাস্তা নির্মাণ না করার অভিযোগ এনে স্থানীয় গ্রামবাসী মানববন্ধন করেছে ।
আজ (১৪ সেপ্টেম্বর) শনিবার বেলা ১১টায় উপজেলার আওলাই ইউপি’র গোড়না মন্ডল পাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ মানববন্ধনে স্থানীয় ওয়ার্ড আ.লীগের সভাপতি হাসানুর রহমান, সাবেক ইউপি সদস্য জোবায়ের হোসেন, সামছুল হক ও দেলোয়ার হোসেন সহ গ্রামের প্রায় শতাধিক মানুষ অংশ গ্রহন করেন। এর আগে গ্রামবাসী সহ সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেন এই মহিলা ইউপি সদস্যা।
স্থানীয় গ্রামবাসী সামছুল হক (৬৫) ও দেলোয়ার হোসেন (৭৫) জানান, গোড়না মন্ডলপাড়া পরিবানুর বাড়ির হিয়ারিং থেকে রোকেয়ার বাড়ি পর্যন্ত ২৮৪ ফিট রাস্তা সলিংয়ের কথা থাকলেও তা না করে পরিবানুর বাড়ি থেকে নুরসাদের বাড়ি পর্যন্ত নিন্ম মানের ইট দিয়ে রাস্তা সলিং করেছে।
এ বিষয়ে ইউপি সদস্যা ফেন্সি আক্তার বলেন, আমি কোন অনিয়ম করিনি। এলজিএসপির বরাদ্দের ১ লক্ষ ৩১ হাজার টাকা ব্যয়ে স্টিমেট অনুযায়ী পরিবানুর বাড়ির হিয়ারিং থেকে নুরসাদের বাড়ি পর্যন্ত ২৮৪ ফিট রাস্তা সঠিক ভাবে করেছি। একটি কুচক্র মহল আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য মিথ্যা এসব মানববন্ধন করেছে। তবে স্টিমেটের কাগজ দেখতে চাইলে তিঁনি বলেন কাগজ আমার কাছে নেই।
তবে স্থানীয় প্যানেল চেয়ারম্যান আহমেদ আলী জানান, বিষয়টি নিয়ে গ্রামবাসী ও মহিলা ইউপি সদস্যার মধ্যে একটি দ্বন্দ্ব চলছে। এই নিয়ে উভয় পক্ষ মিলে দু’দিকে ৩০ ফিট করে রাস্তা নির্মানের কথা ছিলো এখন শুনছি মহিলা সদস্যা সেটাও করেনি। বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close