মহানগরশিক্ষাঙ্গন বার্তাশিরোনাম-২

উন্মোচিত হলো রাজশাহী কলেজের বঙ্গবন্ধুর ম্যুরাল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আবক্ষ ম্যুরাল উন্মোচন করা হলো আজ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ফলক উন্মোচনের পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন মেয়রসহ অন্যান্য অতিথিবৃন্দ। এরপর কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্নার নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
রাজশাহী কলেজ অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী কলেজের সাবেক ভিপি মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ প্রমুখ। অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্না, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লেমনসহ কলেজ শিক্ষক-শিক্ষার্থীবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবগ উপস্থিত ছিলেন।
প্রায় ২৫ ফুট দীর্ঘ আর ২২ ফুট প্রস্থ এই ম্যুরালটি নির্মাণে ব্যয় হয়েছে সর্বমোট ১০ লাখ ২০ হাজার টাকা। বরেন্দ্র বার্তা/অপস

Close