মহানগর

রেড ক্রিসেন্টের উদ্যোগে চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজশাহী জেলা ইউনিটের উদ্যোগে মৌলিক ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা কলেজে তিন দিনের এই প্রশিক্ষণের আয়োজন করা হয়েছিল। এতে কলেজের ১১২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।
প্রশিক্ষণ কর্মশালাটি গত রোববার শুরু হয়েছিল। প্রশিক্ষণ শেষে মঙ্গলবার সনদ বিতরণ করা হয়। রেড ক্রিসেন্টের রাজশাহী জেলা ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ বিতরণ করেন। এ সময় তিনি বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি মানবতার সেবায় সারাবিশ্বে কাজ করে যাচ্ছে। রাজশাহীতেও এর কার্যক্রম জোরদার করা হচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেড ক্রিসেন্টের আজীবন সদস্য ও জেলা পরিষদের সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য জয়জয়ন্তী সরকার মালতি ও রেড ক্রিসেন্টের রাজশাহী জেলা ইউনিটের নির্বাহী সদস্য মনোয়ার হোসেন বিদ্যুৎ। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ গোলাম গাউস। অনুষ্ঠানে কলেজের সহকারী অধ্যাপক মীর আইয়ুব আলী, প্রভাষক সৈয়দ আবু বরকত, রেড ক্রিসেন্টের ইউনিট অফিসার বাকী বিল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close