বাগমারাশিরোনাম

বাগমারায় মাদ্রাসার শিক্ষকের জমি জবর দখলের অভিযোগ

আব্দুল মতিন, বাগমারা প্রতিনিধি: বাগমারায় বাসুপাড়া ইউনিয়নের দেওলা গ্রামের সায়েদ আলী নামের এক মাদ্রাসার শিক্ষকের বাড়ির প্রবেশদার বন্ধ করে অবৈধ পাকাঘর নির্মানের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় মাদ্রাসার শিক্ষক সায়েদ আলী বাদী হয়ে আব্দুল্লা হেল বাকী ও ফজলুর রহমান ডালিমের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দেওলা গ্রামের বাসিন্দা মাদ্রাসার শিক্ষক সায়েদ আলী তার ভোগদখলী সম্পত্তিতে বাড়ি নির্মানের মাধ্যমে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে। কয়েক দিন পূর্বে একই এলাকার আব্দুল্লা হেল কাফী সায়েদ মাষ্টারের জমি জবর দখলের মাধ্যমে ইট দিয়ে পাকা প্রাচির নির্মান করেছেন। অপর দিকে একই এলাকার বসবাসকারী ফজলুর রহমান ডালিম মাদ্রাসার শিক্ষকের বাড়ি থেকে বেরনোর রাস্তায় ইট দিয়ে অবৈধ পাকা দেয়াল নির্মান করেছেন। যার কারনে মাদ্রাসার শিক্ষক বাড়ি থেকে বাহিরে বেরোতে পারছেন না। তিনি বলেন, প্রাচির নির্মানে নিষেধ করলে তারা সংঘবদ্ধ ভাবে মাদ্রাসার শিক্ষকের উপর হামলা চালাতে যায়। বিষয়টি নিয়ে তিনি বিভিন্ন দপ্তরে যোগাযোগ করেও কোন ফল পাননি। তিনি বিষয়টি স্বরজমিনে তদন্তের মাধ্যমে উপজেলা নির্বাহী মহদোয়ের নিকট আকুল আবেদন জানিয়েছেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, মানুষের রাস্তা কারোই মারার অধিকার নেই। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন। বরেন্দ্র বার্তা/অপস

Close