পাবনাশিরোনাম

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুজানগর উপজেলা শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুজানগর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ বৃহস্পতিবার সকাল ১১টায় সুজানগর এন. এ কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। প্রথমে জাতীয় সঙ্গীত পরিবেশন ও পায়ড়া উড়িয়ে অনুষ্ঠান শুরু করা হয়।
সম্মেলনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাবনা জেলা শাখার আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা মেধা, দুরদর্শিতা বিচক্ষণতা ও অত্যান্ত দক্ষতার সাথে দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে সক্ষম হয়েছেন। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে।
সুজানগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সাইদুর রহমান সাইদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা-০২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশকে ভালবাসতে হলে দেশের মেহনতী মানুষকে ভালবাসতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর কবির রানা, বাংলাদেশ আওয়মী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু আহমেদ নাসীম (পাভেল), সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুজানগর পৌর মেয়র আলহাজ্ব মো. আব্দুল ওহাব, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শাহীনুজ্জামান শাহীন, প্রধান বক্তার বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাবনা জেলা শাখার যুগ্ম-আহবায়ক শিবলী সাদিক, বিশেষ বক্তার বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাবনা জেলা শাখার যুগ্ম-আহবায়ক শেখ সাকিরুল ইসলাম রনি প্রমুখ। সম্মেলনে জেলা উপজেলার আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close