মহানগরশিরোনাম-২

নগরীর মতিহার থানা বিএনপি’র প্রস্তুতিমূলক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির লক্ষে ২৯ তারিখ রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে প্রস্তুতিমূলক আলোচনা সভা  শুক্রবার বিকেলে আমজাদের মোড় রেডিও সেন্টার মাঠে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ্যাডভোকেট এরশাদ আলী এশা, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার ও যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা। সভা পরিচালনা করেন মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমল হক ডিকেন।
এছাড়াও ২৯নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আককাস আলী, ২৬ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সোলেমান, ৩৫ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ২৩ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি রাব্বানী, ২৯নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি শাহজাহান আলী, ৩৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল মালেক, ৩৪ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি অধ্যক্ষ নাজমুল হক, সাধারণ সম্পাদক শুকুর আলী, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সদর, মহানগর মহিলা দলের আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি ও মুসলেমা বেলী, জেলা মহিলা দলের সভাপতি রোকসানা আকতার টুকটুকি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামার জনি ও যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন আহম্মেদসহ মতিহার থানা বিএনপি, অঙ্গ ও সহেযাগি সংগঠনের অন্যান্য নেতকর্মী উপস্থিত ছিলেন।
উপস্থিত নেতৃবৃন্দ চলতি মাসের ২৯ তারিখ বিভাগীয় সমাবেশ সফল করতে করণীয় সকল প্রকার প্রস্তুতি গ্রহন করবেন এবং সময়ের পূর্বেই সকল প্রকার বাধা উপেক্ষা করে নেতাকর্মীদের নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।
বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে এই সমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে প্রধান অতিথি সুশৃংখলভাবে নেতাকর্মীদের সময়মত মাঠে উপস্থিত হওয়ার জন্য পরামর্শ দেন। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close