মহানগরশিরোনাম-২

১৪নং ওয়ার্ড বিএনপি’র প্রস্তুতিমূলক সভা

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল প্রকার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আগামী ২৯ তারিখ রাজশাহী বিভাগীয় সমাবেশ ঐতিহাসিক মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। সমাবেশ সফল করতে নগরীর ১৪নং ওয়ার্ড বিএনপি’র আায়োজনে গতকাল মঙ্গলবার বিকেলে সাবেক কাউন্সিলর টুটুল এর কার্যালয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ১৪ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি কাউসার আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। সভা পরিচালনা করেন ১৪ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক কালু।
বিশেষ অতিথি ছিলেন শাহ্ মখদুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন ও সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহম্মেদ খান বাবু। অন্যদের মধ্যে বিএনপি নেতা আব্দুল মান্নান, আলাউদ্দিন আলাল ও ১৪নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক রান্টুসহ অত্র ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। উপস্থিত নেতৃবৃন্দ সমাবেশ সফল করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবে। সেইসাথে সময়মত নেতাকর্মীদের নিয়ে সভাস্থলে উপস্থিত হবেন বলে প্রতিশ্রুতি দেন তারা।
প্রধান অতিথি বলেন, বিভাগীয় সমাবেশ শুধু নিছক একটি সমাবেশ নয়। এই সমাবেশের মধ্যে দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন গড়ে তোলা হবে। রাজশাহী হচ্ছে সকল প্রকার আন্দোলনের ষ্টেশন। এখান থেকেই স্বৈরাচার বিরোধী আন্দোলন শুরু করা হয়েছিল। পুনরায় এই নব্য স্বেরাচারকে ক্ষমতা থেকে চিরতরে বিদায় করতে আবারো রাজশাহী থেকেই আন্দোলন শুরু করা হবে । বিনা ভোটের সরকার দেশের গণতন্ত্র ও বাক স্বাধীনতা বিনষ্ট করে ফেলে। বেগম জিয়ার মুক্তি, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের বাক স্বাধীনতা ফিরিয়ে আনতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। আর এই আন্দোলনে জনগণসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের রাজপথে নামার আহবান জানান। সেইসাথে সভাস্থলে সময়মত উপস্থিত হওয়ার পরামর্শ দেন প্রধান অতিথি। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close