জয়পুরহাটশিরোনাম

জয়পুরহাটে জুয়া খেলার সময় আটক ৯, টাকাসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে জুয়া খেলার সময় জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রেবেকা সুলতানার ছেলে রুবেলসহ ৯ জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ।
বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টা নাগাদ জয়পুরহাট শহরের জিরো পয়েন্টের একটি ক্লাব থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা পৌর শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।
আটককৃতরা হলেন- জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়ার মনিরুল ইসলাম (৪৩), রুবেল হোসেন (৪৪) ও শফিউল আলম (৪১), সবুজনগরের সামিউল আলম (৪০) ও ফুয়াদ মতিন (৪০), মাদ্রাসাপাড়ার মিলন হোসেন (৪২) ও আরিফুল আলম (৪৩) পাঁচুর চকের বকুল হোসেন (৪০) ও আরাফাত নগরের শিপন হোসেন (৪১)।
জয়পুরহাট সদর থানার পরিদর্শক রায়হান হোসেন জানান, আটককৃতরা দীর্ঘদিন থেকে শহরের জিরো পয়েন্টের বন্ধু ক্লাবে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলে আসছিল। বুধবার রাতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ওই ৯ জনকে আটক করে। এ সময় সেখান থেকে নগদ ৫২ হাজার টাকা, ৪টি মোটরসাইকেল, একটি টেলিভিশন, একটি সাইকেল, ১২টি চেয়ারসহ জুয়ার বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে।
এদিকে জয়পুরহাট জেলায় এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদ হোসেন। বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close