শিরোনাম-২সিরাজগঞ্জ

শাহজাদপুরে অস্ত্র ঠেকিয়ে ১৬ মণ ঘি ছিনতাই!

ষ্টাফ রির্পোট: সিরাজগঞ্জের শাহজাদপুরে অস্ত্র ঠেকিয়ে ১৬ মণ ঘি ছিনতাই করেছে ছিনতাইকারীরা। এ ঘটনায় বুধবার তিন ছিনতাইকারীকে আটক ও ছিনতাই হওয়া ঘি উদ্ধার করে পুলিশ।
আটককৃতরা হল- উপজেলার নুকালী উত্তরপাড়া গ্রামের মৃত রমজান সরকারের ছেলে হারুনুর রশিদ (৩৫), গঙ্গাপ্রসাদ গ্রামের মৃত শাম প্রামাণিকের ছেলে মো. মুক্ত (৩২) ও দ্বারিয়াপুর বাজারপাড়া মহল্লার আব্দুর রউফের ছেলে মো. বুলবুল (২৮)।
শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, মঙ্গলবার রাতে পাবনার ফরিদপুর উপজেলার ডেমরা এলাকার ঘি ব্যবসায়ী মো. দুলাল হোসেন একটি মাহেন্দ্র ট্রাকে করে ১৬ মণ ঘি ঢাকা নিয়ে যাচ্ছিলেন। ট্রাকটি গঙ্গাপ্রসাদ এলাকায় পৌঁছলে আটক তিনজনসহ মোট ৪ জন অস্ত্রের মুখে তাদের জিম্মি করে।
পরে পাশের করতোয়া নদীর ঘাটে নিয়ে ট্রাক থেকে ঘিয়ের ঢোপগুলো আনলোড করে নৌকায় তুলে পালিয়ে যায়। এ ঘটনায় ঘি ব্যবসায়ী দুলাল হোসেন বাদী হয়ে ওই রাতেই ৪ জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন।
শাহজাদপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাইকৃত ঘিসহ ৩ ছিনতাইকারীকে বুধবার রাতে উপজেলার রতনকান্দি মানিক মিয়ার ভিটা থেকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের সিরাজগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়। এ ছিনতাই মামলার ২নং আসামি সুমন এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি। বরেন্দ্র বার্তা/অপস

Close