জয়পুরহাট

পাঁচুরচক রুপালী সংঘের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলা শহরের পাঁচুরচক রুপালী সংঘ নামক একটি ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকালে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটুর সভাপতিত্বে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন হিমু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধন পরে পাঁচুরচক স্কুল মাঠ প্রাঙ্গণে উদ্বোধনী ফুটবল টুর্নামেন্ট ম্যাচ অনুষ্ঠিত হয়। দল লিডার অন্তিকের নেতৃত্বে মেড লাইন এবং তুষারের নেতৃত্বে খেলেন ভার্টেক্স কোচিং সেন্টার। প্রতিটি টিম ৭জন খেলোয়াড় নিয়ে খেলেন। উদ্বোধনী খেলায় মেড লাইন ৪-০ গোলে ভার্টেক্স কোচিং সেন্টারকে পরাজিত করে।

পাঁচুরচক রুপালী সংঘের পক্ষ থেকে ফুটবল টুর্নামেন্ট পরিচালনা করছেন মোসাদ্দেক হোসেন শিমুল, জাহিদ হোসেন শুভ, মারুফ হোসেন, সাজ্জাদ হোসেন প্রমুখ। মোসাদ্দেক হোসেন শিমুল বরেন্দ্র বার্তাকে জানিয়েছেন, ১৬টি টিম নিয়ে ফুটবল টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়েছে। এখানে প্রতিটি টিম সর্বোচ্চ ৭জন খেলোয়াড় নিয়ে খেলতে পারবে। ফুটবল টুর্নামেন্ট ২১দিন পর্যন্ত চলবে বলেও জানিয়েছেন তিনি। বরেন্দ্র বার্তা/রিআরি

Close