মহানগর

বিভাগীয় কমিশনার নূর-উর রহমানের বিদায় সংবর্ধনা দিল রাসিক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভাগীয় কমিশনার নূর-উর-রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছেঅ। আজ শনিবার বিকেলে নগর ভবনে মেয়র দপ্তর কক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে বক্তব্যকালে মেয়র খায়রুজ্জামান লিটন বিভাগীয় কমিশনার নূর-উর-রহমানের সাথে বিভিন্ন স্মৃতির কথা উল্লেখ এবং তাঁর উত্তোরত্তর সাফল্য কামনা করেন। এ সময় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য দেন নূর-উর রহমান।
অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য দেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাওগাতুল আলম, প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক। অনুষ্ঠান পরিচালনা করেন রাসিকের সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ।
এ সময় রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মোঃ জাকীর হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ড. মোঃ আব্দুল মান্নান, রাসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম ও মাননীয় মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পালসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। বরেন্দ্র বার্তা/অপস

Close