জয়পুরহাটশিরোনাম

আক্কেলপুরে গোডাউনে আগুন, লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুরে একটি দোকানসহ পার্শ্বের গোডাউন আগুনে পুড়ে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। পৌর সদরের অগ্রনী ব্যাংকের সামনে ঘটনাটি ঘটে।
ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার রাত পৌনে ৮ টার দিকে পৌরসদরের অগ্রনী ব্যাংকের সামনে খলিলুর রহমান কালুর গোডাউনে বৈদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে সাদ্দাম ফটোস্ট্যাটের দোকানসহ পাশ্ববর্তী গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে দাউ দাউ করে জ্বলে উঠে। এসময় ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসকর্মীসহ স্থানীয়রা প্রায় ঘন্টা ব্যাপী প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় সাদ্দাম ফটোস্ট্যাটের পুরো দোকান, গোডাউনের ভেতর থাকা বিপুল পরিমান পলিথিন, জেনারেটর, একটি মটর সাইকেল, দুটি গরু, দুটি ছাগল, ব্যাটারী চালিত চার্জারভ্যানসহ গোডাউনে থাকা স্যানিটারি দোকানের সরঞ্জামাদি ও চাউল কলের বিভিন্ন যন্ত্রাংশ পুড়ে যায়।
আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার বজলুর রশিদ বলেন, বৈদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের পর সঠিক কারণ জানা যাবে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পোঁছে প্রায় ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়।
আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু রায়হান বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বৈদ্যুতিক সর্টসার্কিটের দ্বারা আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে এ ঘটনায় ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close