নাটোরশিরোনাম-২

মাদক, জুয়া, দুর্নীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা – প্রতিমন্ত্রী পলক

সামাউন আলী, সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিগত দিনে সিংড়া আইন শৃংখলা পরিস্থিতি খুব খারাপ ছিলো। কিন্তু এখন তা নয়। এখন মানুষ শান্তিতে আছে। নৌকায় ভোট দিয়ে দেশে শান্তি এসেছে। জননেত্রী শেখ হাসিনা সে লক্ষেই কাজ করছেন। তারুন্যের শক্তি, বাংলাদেশের সমৃদ্ধি। এ জন্য তিনি তরুন সমাজকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন।
মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং দুর্নীতি মুক্ত দেশ গড়তে সবাইকে কাজ করতে হবে। এজন্য সবার সম্মিলিত প্রচেষ্টা দরকার। তিনি আরো বলেন, আমি সিংড়ার অনেক ইউনিয়ন কে জুয়া মুক্ত করা হয়েছে। এখনো অভিযান পরিচালিত হচ্ছে। সামাজিক ভাবে জুয়া নির্মুল করতে প্রতিরোধ গড়ার আহবান জানান তিনি।
তিনি বলেন, কোন পুলিশ, কোনো জনপ্রতিনিধি মাদক, জুয়া থেকে বখরা নিয়ে অবৈধ জুয়াকে প্রশ্রয় না দেয় সে বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।
তিনি আরো বলেন, ৯৯৯ এই কল সেন্টার অপরাধ নিয়ন্ত্রনে ভূমিকা রাখছে। দেশের যে কোন নাগরিক ফোন করে যে কোন তথ্য দিতে পারবে।
তিনি আরো বলেন, ১০৬ দুর্নীতি দমন কমিশনে যে কেউ অভিযোগ দিতে পারেন।দৃষ্টের দমন শিষ্টের লালন করতে হবে। সততার মূল্য আছে, থাকবে। আমাদের সৎ এবং স্বচ্ছ থাকতে হবে। উন্নয়নের পাশাপাশি সু শাসন উপহার দেয়ার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।
প্রতিমন্ত্রী রবিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আইন শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি সহ ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সরকারী কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।
পরে তিনি ৯৭ টি পুজা মন্ডপে ডিও বিতরন করেন। বরেন্দ্র বার্তা/অপস

Close