চারঘাট

চারঘাটে তৃনমূল পর্যায়ে পল্লী বিদ্যুতের সেবা পৌঁছে দিতে উঠান বৈঠক অনুষ্ঠিত

মো:সজিব ইসলাম, চারঘাট প্রতিনিধি: বিদ্যুৎ চুরি, অবৈধ লাইন, দুর্নীতি এবং গ্রাহক হয়রানি প্রতিরোধে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ গ্রাহক সেবায় পল্লী বিদ্যুতের ‘উঠান বৈঠক’ নামে এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। গত কয়েক দিন থেকে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আওতায় চারঘাট জোনাল অফিস এর কর্মকর্তা কর্মচারীরা গ্রাহকদের সচেতন করতে স্থানীয় গন্যমান্য ব্যক্তি সহ গ্রাহকদের উপস্থিত করে উপজেলার বিভিন্ন গ্রামে গ্রাহকদের বাড়ির উঠানে তৃনমূল পর্যায়ে বিদ্যুত সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে উঠান বৈঠক এর আয়োজন করে চলেছে।
উক্ত উঠান বৈঠকে বিদ্যুত সেবাগ্রহন, নিয়মিত বিল পরিশোধ, দালাল চক্র থেকে সতর্ক থাকা সহ দূর্নীতির বিরুদ্ধে বর্তমান সরকারের জিরো টলারেন্স বাস্তবায়নের লক্ষ্যে এ বৈঠক এর আয়োজন হয়।
চারঘাট জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোক্তার হোসেন বলেন, শতভাগ বিদ্যুতের আওতায় এখন চারঘাট উপজেলা। এ উপজেলায় উঠান বৈঠকের মাধ্যমেগ্রাহক সেবার খুঁটিনাটি, বিকাশ/টেলিটকের মাধ্যমে বিল পরিশোধের বিষয়,নিরবিচ্ছিন্ন বিদ্যুত সরবরাহ ও বৈদ্যুতিক দূর্ঘটনা রোধে গাছপাল কাটার বিষয়ে জনসাধারণকে অবহিত করা হয়। এছাড়াও বিদ্যুত খাতে সরকারের গৃহিত অন্যান্য কর্মকান্ডের বিষয়ে আলোচনা করা হয়।
পরিশেষে বিদ্যুত সংক্রান্ত যেকোন সেবা, নতুন সংযোগ পেতে সরাসরী অফিসে এসে যোগাযোগ করা ও রাত১১ টা থেকে ভোর৫ টা পর্যন্ত সেচপাম্প চালানোর বিষয়ে অনুরোধ করাহয়। তিনিআরও বলেন পল্লী বিদ্যুতের এসকল কর্যক্রম অব্যাহত থাকবে যাতে প্রত্যন্ত অঞ্চলের গ্রাহকগন সরকারের উন্নয়নের সুফল ভোগ করতে পারে। বরেন্দ্র বার্তা/অপস

Close