চাঁপাই নবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে চ্যানেল আই’র ২১তম জন্মদিন পালিত

শামশুজ্জোহা বিদ্যুৎ , চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : “গর্বের ২১ বছরে চ্যানেল আই”। দেশের প্রথম বেসরকারী ডিজিটাল টেলিভিশন ‘চ্যানেল আই’ এর ২১তম জন্মদিন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
মঙ্গলবার সকালে (বেলা ১১টায়) ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ’ এর আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিল্পকলা মার্কেটস্থ চ্যানেল আই জেলা কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে জেলা কার্যালয়ে আলোচনা সভা ও কেক টাকা হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ কে এম তাজরিক উজ জামান। র‌্যালী শেষে জন্মদিনের কেক কাটেন অতিথিরা।
“আমার চ্যানেল আই দর্শক ফোরাম” চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সভাপতি আলহাজ্ব ইকবাল মনোয়ার খান চান্না’র সভাপতিতে অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মো. এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম।
জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আনন্দ কুমার অধিকারী, জেলা ক্রীড়া অফিসার আলহাজ্ব আকতারুজ্জামান রেজা তালুকদার, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. রফিকুল আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু। চ্যানেল আই’র অনুষ্ঠানমালার সফলতা ও আগামীতে করনীয় বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন বক্তারা। বক্তারা চ্যানেল আই’র উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন।
বরেন্দ্র বার্তা/ নাসি
Close