চারঘাটশিরোনাম

চারঘাটে চিনির ট্রাকে ৪ কেজি গাঁজা, আটক ২

মো: সজিব ইসলাম, চারঘাট: রাজশাহীর চারঘাটে চিনিবাহী ট্রাকে পলিথিনে মোড়ানো অবস্থায় চার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় ট্রাকসহ দুইজনকে আটক করেছেন চারঘাট মডেল থানা পুলিশের সদস্যরা।

আটকরা হলেন, রাজশাহী শহরের ভদ্রা এলাকার সৈয়দ আলীর ছেলে রিয়াজুল ইসলাম(৩২) ও চারঘাটের খুদির বটতলা গ্রামের আখের উদ্দীনের ছেলে আব্দুল মতিন(২০)।

বুধবার দুপুরে চারঘাট মডেল থানা পুলিশের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।এর আগে মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে চারঘাট থানাধীন শিবপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র মাদক চোরাচালানের মাধ্যমে ভারতীয় সীমান্ত এলাকা বাঘার দিক থেকে চিনি বহনকারী একটি ট্রাকে চার কেজি গাঁজা নিয়ে রাজশাহী শহরের দিকে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের এস আই মনিরুল ইসলামের নেতৃত্বে অন্য সদস্যরা আগে থেকে থানাধীন শিবপুর গ্রামস্থ মুন্তাজ আলীর বাড়ির সামনের পাকা রাস্তায় অবস্থান করছিল।

এ সময় ওই ট্রাকের গতিরোধ করে তল্লাশি করে চিনির বস্তার নিচে পলিথিন দিয়ে মুড়িয়ে রাখা চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।৩২০ বস্তা চিনিসহ ট্রাকটি আটক করা হয়।ট্রাকটির নাম্বার- ঢাকা মেট্রো- ট ১৮-৪০৫৩।

এ ঘটনায় চারঘাট মডেল থানার এস আই মনিরুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করেছেন।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close