চাঁপাই নবাবগঞ্জশিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৩ জনকে অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান

শামশুজ্জোহা বিদ্যুৎ , চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর(ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি মাদকবিরোধী অপারেশন দল ৩ অক্টোবর বৃহস্পতিবার জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আসামীদের অর্থ ও কারাদন্ড প্রদান করা হয়। আটককৃতরা সদর উপজেলার আলীনগর মহল্লার মৃত নাজির হাসানের ছেলে মো. মামুন (৪৬), ফকিরপাড়া মহল্লার মৃত আমজাদ হোসেনের ছেলে মো. আজম (৪৫) এবং হুজুরাপুর এলাকার মৃত ফিরোজ হোসেনের ছেলে মো. সেলিম (৫০)।

জানা গেছে, পরিদর্শক মো. রায়হান আহমেদ খান এর নের্তৃতে সঙ্গীয় ফোর্স বিভিন্নস্থানে মাদকবিরোধী অভিযান চালায়। অভিযানে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদকসেবী ও বিক্রেতাকে আটক করে। পরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খাদিজা বেগম আসামী মামুনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৪০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। অপরদিকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম আসামী আজমকে ৪০ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

অন্যদিকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হাসান আসামী সেলিমকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান কওে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close