গোদাগাড়িমহানগরশিরোনাম

অস্ত্র, মাদকসহ রাজশাহীর আলোচিত শীর্ষ চোরাকারবারি শীষ মোহাম্মদ গ্রেপ্তার

ষ্টাফ রির্পোট : অস্ত্র, মাদকসহ রাজশাহীর আলোচিত শীর্ষ চোরাকারবারি শীষ মোহাম্মদকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৩ অক্টোবর গভীর রাতে উপজেলার বিজয় নগর মোড় থেকে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারের পর তার কাছ থেকে ছয় রাউন্ড গুলিসহ একটি পিস্তল, দুইটি ম্যাগজিন, পাঁচটি প্যাকেটে ৫০০ গ্রাম হেরোইন এবং ১৫টি প্যাকেটে ১৫০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে। শীষ মোহাম্মদের কাছে থাকা একটি ট্রাভেলস ব্যগে এসব পাওয়া যায় বলে জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুীলশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান। গ্রেপ্তার শীষ মোহাম্মদ গোদাগাড়াী উপজেলার গড়ের মাঠ গ্রামের ইসরাইল হকের ছেলে।
ইফতে খায়ের আলম বলেন, শীষ মোহাম্মদ র্দীঘদিন যাবত মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে চারটি মামলা রয়েছে। এ সব মামলায় তিনি জামিনে থেকে এলাকায় চোরাকারবারি নিয়ন্ত্রণ করে আসছিল।
তিনি বলেন, গ্রেপ্তারের পর শীষ মোহাম্মদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে দুইটি মামলা দেয়া হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে তাকে চালান দেয়া হয়।
স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, আন্তর্জাতিক মাফিয়া চক্রের সদস্য বলে পরিচিত শীষ মোহাম্মদ রাজশাহী অঞ্চলের চোরাকারবারির একটি অংশ নিয়ন্ত্রণ করে। এ অঞ্চলের শীর্ষ ১০ মাদক ব্যবসায়ীর তালিকাতেও তার নাম রয়েছে। এ কারবার করে তিনি কয়েক বছরে কোটিপতি বনে গেছেন। মালিক হয়েছেন একাধিক বাড়ি-গাড়ির। সম্প্রতি তিনি ভারতে পালানোর চেষ্টা করছিলেন। কিন্তু ভিসা জটিলতার কারণে তিনি দেশ ছাড়তে পারেননি। এ নিয়ে সম্প্রতি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close