বাগমারাশিরোনাম-২

ভবানীগঞ্জের আফসার প্লাজায় রহস্যজনক চুরি

আব্দুল মতিন, বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ পৌর বাজারের আফসার প্লাজার জহিরুল ট্রেডার্সে রহস্যজনক চুরি সংগঠিত হয়েছে। চোরের দল ঘরের তালা ভেঙ্গে দুইটি টেবিল চুরি করে নিয়ে যায়। টাকা পয়সা ও অন্যান্য জিনিসপত্র না নিয়ে টেবিল চুরির বিষয়টি নিয়ে আইন শৃংখলা বাহিনীর সদস্য ও ট্রেডার্সের মালিকের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে ঘরের মালিক আফছার আলী নিজেই বাদী দিয়ে বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
বাগমারা থানার লিখিত অভিযোগ ও ঘরের মালিক সূত্রে জানা যায়, প্রতি দিনের মত গত শনিবার রাত সাড়ে ১০ টার দিকে ব্যবসায়ীক হিসাব-নিকাশ শেষে ঘর বন্ধ করে অন্যত্র ঘুমাতে যায়। ভোরে নামাজ পড়তে উঠে দেখতে পায়, দোকান ঘরের দরজা খোলা। দোকানে এসে দেখে তালা ভেঙ্গে ঘরের টেবিল ও তিনটি ড্রয়ারওয়ালা টেবিল নিয়ে গেছে চোরের দল। বিষয়টি প্রকাশ পাওয়া পর পরই ঘরের মালিক আফছার আলী মুঠোফোনের মাধ্যমে চারিদিকে খোঁজখবর নেয়া শুরু করেন। সকালে তিনি জানতে পারেন তার ঘরের টেবিল ও তিনটি ড্রয়ার পৌরসভার দালানী তলায় পড়ে আছে। ঘটনাটি সাথে সাথে তিনি বাগমারা থানার পুলিশকে অবহিত করলে, পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিত্যাক্ত অবস্থায় টেবিল ও তিনটি ড্রয়ারওয়ালা টেবিল উদ্ধার করে। ঘরের মালিক আফছার আলী জানান, চোরের দল তার ঘরের টাকা পয়সা চুরি করেনি, তারা চুরি করেছে আমার নামের সোনালী, যমুনা ও পূবালী ব্যাংকের চারটি চেক ও আমার ছেলে জহিরুল ইসলামের নামে সোনালী ও যমুনা ব্যাংকের দুইটি চেক। এছাড়াও চোরের দল আমার চারটি ট্রাকের ফাইলসহ মূল কাগজপত্র যার নং ঢাকা মেট্রো-ড-১১-৭৬৪০,১১-৭৬৩৮ ও রাজশাহী মেট্রো-ড-১১-০১৪৮, ১১-০১৫১, চুরি করেছে। উক্ত ফাইলে তার একাধিক স্বাক্ষরিত চেক ও টাকার রিসিভ ছিল বলে তিনি জানিয়েছেন। ভবানীগঞ্জ বাজারে এমন ঘটনা ঘটার কারনে ব্যবসায়ী মহলসহ সকলের মাঝে সন্দেহের সৃষ্টি হয়েছে। ব্যবসায়ীরা অবিলম্বে ঘটনাটির সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উৎঘাটনের মাধ্যমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আইন শৃংখলা বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, চুরির বিষয়টি অত্যন্ত রহস্যজনক। পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত শুরু করেছে। তদন্তের পরে বিষয়টি স্পষ্ট করে বলা যাবে বলে তিনি জানিয়েছেন। বরেন্দ্র বার্তা/অপস

Close