নওগাঁ

মান্দায় বিকাশ কোম্পানীর নাম্বার ক্লোন করে ৬০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র

ভ্রাম্যমান প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের পিড়াকৈর গ্রামের দুই সহদরের বিকাশ একাউন্ট থেকে প্রতারণার মাধ্যমে ৬০হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।এব্যাপারে গত ৩০ সেপ্টেম্বর মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়,গত ২৮ সেপ্টেম্বর পিড়াকৈর গ্রামের আব্দুল গফুরের ছেলে মোঃ আসলাম ও একই গ্রামের সুলতানের ছেলে মোঃ হাফিজুরের বিকাশ একাউন্টে ঢাকা থেকে তাদের ভাই ১২হাজার টাকা পাঠায়।ঐ দিন বিকালে অঞ্জাত মোবাইল নাম্বার ০১৮৭৬-০৬৩৮০৭ ও ০১৩১৭-০৭২৬৮৩ থেকে ফোন করে এবং ভ’য়া বিকাশ কোম্পানীর কাস্টমার সার্ভিস নাম্বার ০০১৬২৪ থেকে আসলাম এবং হাফিজুরকে ফোন করে তাদের বিকাশ নাম্বারে সমস্যার কথা বলে তাদের পাঠানো এসএমএস এর পিন নাম্বার চাওয়া হয়।তারা দুজন না বুঝে প্রতারক চক্রকে তথ্য দিলে সঙ্গে সঙ্গে উভয়ের বিকাশ একাউন্ট থেকে ৬০ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র।
এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ মো: মোজ্জাফ্ফর হোসেন বলেন,লিখিত অভিযোগ পেয়েছি,পুলিশ এব্যাপারে কাজ করছে। সেই সাথে তিনি এ ধরনের প্রতারক চক্রের ব্যাপারে সকলকে সজাগ থাকার আহবান জানান । বরেন্দ্র বার্তা/সামা/ অপস

Close