চারঘাট

চারঘাটে পৌর আ’লীগ নেতা একরামুলের শোডাউন ও পূজা মন্ডপ পরিদর্শন

মো: সজিব ইসলাম, চারঘাট: পাঁচ শতাধিক মোটর সাইকেল নিয়ে বিশাল শোডাউন ও পূজা মন্ডপ পরিদর্শন করেছেন আগামী চারঘাট পৌর নির্বাচনে আ”লীগের মনোনীত প্রত্যাশী একরামুল হক। গতকাল বিকেলে তিনি চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে মোটর সাইকেল শোডাউন নিয়ে পৌরসভার ভেতরের নয়টি পূজা মন্ডপ পরিদর্শন শুরু করেন।

শোডাউনটি চারঘাটের প্রধান সড়ক হয়ে সারদা বাজার, মুক্তারপুরসহ চারঘাট পৌরসভার পুরো এলাকা প্রদক্ষিণ করে। এ সময় রাস্তায় দাড়িঁয়ে সাধারণ জনগণ তাকে অভিবাদন জানান। পরে মোটর সাইকেল শোডাউনটি আবার চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়।

পরিদর্শনকালে তিনি পূজা মন্ডপগুলোতে তার ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান করেন। এ সময় উপস্থিত জনতার উদ্দেশ্যে একরামুল হক বলেন,আমাদের প্রিয় নেতা আলহাজ্ব শাহরিয়ার আলম এমপিকে ভবিষৎ এ আমরা পূর্ন মন্ত্রী হিসাবে দেখতে চাই।তিনি জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় চারঘাটের রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল কলেজ নির্মাণসহ সকল উন্নয়ন করেছেন।শাহরিয়ার আলম সব সময় এই এলাকার মানুষকে নিয়ে চিন্তা করেন এবং সুখে দুঃখে তাদের পাশে দাঁড়ান।

আমিও সেই নেতার একজন প্রতিনিধি হয়ে আজীবন চারঘাট পৌরবাসীর সেবা করে যেতে চাই। এ জন্য আমি চারঘাট পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করি।এলাকার জনগণ আমাকে ভালবাসেন বলেই আগামী পৌর নির্বাচনে আমাকে দল থেকে মনোনয়ন দেবেন বলে আমি আশাবাদী। দলীয় মনোনয়ন পেলে সকলের সহযোগিতা নিয়ে আমি নৌকার বিজয় সূনিশ্চিত করবো।

মোটারসাইকেল শোডাউন ও পূজা মন্ডপ পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন চারঘাট পৌর আ’লীগের সভাপতি সাজ্জাদ হোসেন,সাবেক যুবলীগ নেতা আব্বাস আলী,চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার,সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ চারঘাট পৌরসভার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ,শিক্ষক এবং চারঘাট পৌর আ’লীগের সকল ওয়ার্ডের নেতাকর্মীগণ।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close