মহানগরশিরোনাম-২

রাজশাহী মহানগর বিএনপি’র পূজামণ্ডপ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক: সারা দেশের ন্যায় রাজশাহীতে উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে চলছে শারদীয় দূর্গোৎসব। হিন্দু সম্প্রদায়ের জনগনের সাথে কুশল বিনিময় ও শুভেচ্ছা প্রদানের লক্ষে আজ সোমবার রাতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, মিজানুর রহমান মিনু নগরীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি, সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, তাঁতী দলের সভাপতি আরিফুল শেখ বনি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন আহম্মেদসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিনুসহ অন্যান্য নেতৃবৃন্দ বিভিন্ন পূজামণ্ডপ কমিটি এবং সাধারণ জনগণর সাথে কুশল বিনিময় ও শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন। এসময়ে পূজার সার্বিক অবস্থা সম্পর্কে তাঁরা খোঁজ খবর নেন এবং তাদের উৎসবের সাথে একাত্বতা প্রকাশ করেন।

বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close