বগুড়াশিরোনাম-২

আবরার ফাহাদের হত্যাকারীদের বিচারের দাবিতে বগুড়ায় ছাত্র ইউনিয়নের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: বাংলদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের উদ্যোগে আজকে সকাল ১১টায় বগুড়ার ঐতিহাসিক সাতমাথায় কেন্দ্রীয় সহ-সভাপতি ও বগুড়া জেলা সংসদের সভাপতি মো: নাদিম মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বক্তরা আবরার ফাহাদের খুনিদের ২৪ঘন্টার মধ্যে বিচারের কাজ শুরু করার দাবি জানান, আজকের মধ্যে বিচার কার্জ শুরু না হলে আগামিকাল সরার্ষ্ট্র মন্ত্রনালয় ঘেরাও কর্মসূচি পালন করবেন এবং সারাদেশে ছাত্র ইউনিয়ন ও প্রগতিশীল ছাত্র জোটের বিক্ষোভ কর্মসূচি পালন করবে এবং ভারতের সাথে বাংলাদেশ সরকার বন্দর ও ফেনি নদীর পানি দেয়ার যে চুক্তি তা বাতিল করতে হবে। নাহলে সারাদেশে এর প্রতিবাদে ছাত্র জনতাকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গরে তুলবেন।
এ মানববন্ধনে সংহতি প্রকাশ করেন কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, ট্রেড ইউনিয়ন কেন্দ্র বগুড়া জেলা কমিটির সহ-সভাপতি ফজলুর রহমান, কৃষক সমিতি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক হাসান আলী শেখ, যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহনিওয়াজ কবির খান পাপ্পু।
বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শিশির ইসলাম, ক্রিড়া সম্পাদক ছাব্বির হোসেন, আজিজুল হক কলেজ সংসদের দপ্তর সম্পাদক সাগর পারভেজ, পলিটেকনিক শাখার নেতা সোহেল আহম্মেদ, ছাত্রনেতা মেহেদী হাসান।
উপস্থিত ছিলেন কৃষক সমিতি বগুড়া জেল কমিটির সভাপতি সন্তোষ কুমার পাল, ট্রেড ইউনিয়ন কেন্দ্র বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, দপ্তর সম্পাদক মামুনুর রহমান দোলা, কমিউনিস্ট পার্টি সিরাজগঞ্জ জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য লিয়াকত আলী কাক্কু।
সভাপতি নাদিম মাহমুদ বলেন স্বাধীনতার ৪৯বছরে শিক্ষাপ্রতিষ্ঠানে এমন নাক্যরজনক হত্যার ধিক্কার জানায়। শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সন্ত্রাসী কর্মকান্ড দূর করতে আবরার ফাহাদের হত্যাকারীদের দ্রুত বিচার কার্যকর করতে হবে। বরেন্দ্র বার্তা/নামা/অপস

Close