উন্নয়ন বার্তামহানগর

ইয়ুথ লিডারশিপ এন্ড অর্গানাইজেশনাল ম্যানেজমেন্ট’ বিষয়ক প্রশিক্ষণ কোর্সের সুযোগ পেয়েছেন ডিবিওয়াইও’র আহব্বায়ক শাহিনুর ইসলাম

মহানগর প্রতিবেদক: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ধীন শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট, সাভার, ঢাকায় শেখ হাসিনা জাতীয় যুব কেন্দ্রকে শক্তিশালী ও আধুনিকীকরণ শীর্ষক প্রকল্পের আওতায় দুই সপ্তাহ মেয়াদী যুব সংগঠনের সদস্যদের জন্য ‘ইয়ুথ লিডারশীপ এন্ড অর্গানাইজেশনাল ম্যানেজমেন্ট’ বিষয়ক প্রশিক্ষণ কোর্সের সুযোগ পেয়েছে রাজশাহী জেলা থেকে তিনটি সংগঠনের তিন জন সদস্য।
তারা হলেন ‘ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন’র আহ্বায়ক মোঃ শাহিনুর ইসলাম, রুরাল ডেভেলপমেন্টে প্রোগ্রাম অব পিপলের সদস্য রাজিব আলী, ইকোনোমিক্যাল সোসিয়াল এন্ড কালচারাল অর্গানাইজেশনের সদস্য মাহাফুজ করিম বাঁধন।
ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন এর আহবায়ক মোঃ শাহিনুর ইসলাম যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে এমন আয়োজন করার জন্য সরকারকে স্বাগত জানিয়ে তিনি বলেন, বর্তমান তরুণ প্রজন্মের নেতৃত্ব বিকাশে এমন যুগোপযোগী ট্রেনিং আরো এক ধাপ আমাদেরকে এগিয়ে নিতে সাহায্য করবে। এছাড়া বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত তরুণ-তরুণীদের স্বপ্নকে জানতে পারবো, যা থেকে নতুন এক নেটওয়ার্কিং সৃষ্টি হবে। একই সাথে তরুণ প্রজন্মকে স্বপ্ন দেখানো তারুণ্যের সংগঠন ‘ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন কে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। এছাড়াও আমি ধন্যবাদ জানাই রাজশাহী যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোহাঃ মতিউর রহমান স্যার সহ ইনস্ট্রাক্টর ফিশারিস বদিউজ্জামান স্যারকে আমাকে এই সুযোগ দেয়ার জন্য।
‘ডিবিওয়াইও’র সদস্য সচিব সাব্বির আহমেদ রাজশাহী জেলা থেকে সুযোগ প্রাপ্তদের শুভেচ্ছা জানিয়েছেন এবং তাদের উন্নয়ন ও সাফল্য কামনা করেছেন।
আগামী ১৫ অক্টোবর ২০১৯ শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট, যুব উন্নয়ন অধিদপ্তর সাভার, ঢাকা এর হোস্টেল সুপারিনটেনডেন্টের নিকট রিপোর্ট করার মধ্যে দিয়ে ১৬ অক্টোবর প্রশিক্ষণ কার্যক্রম আরম্ভ হবে এবং এ প্রশিক্ষণ কার্যক্রম চলবে আগামী ২৭ অক্টোবর পর্যন্ত। বরেন্দ্র বার্তা/মিআআ/অপস

Close