পাবনাশিরোনাম-২

পাবনায় ‘আনছারুল্লাহ বাংলা টিমের’ পাঁচ সদস্য আটক

বরেন্দ্র বার্তা ডেস্ক: পাবনা বেড়া উপজেলা থেকে গোপন সংবাদে অভিযান চালিয়ে ‘আনছারুল্লাহ বাংলা টিমের’ পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। রবিবার বিকালে ময়মনসিংহ থেকে আসা র‌্যাবের একটি বিশেষ দল বেড়া উপজেলার একটি স্থানে গোপন সংবাদে সেখানে অভিযান চালায়।
অভিযানে গোপন আস্তানা থেকে আনছারুল্লাহ বাংলা টিমের ৫জন সক্রিয় সদস্যকে আটক করা হয়। এদের মধ্যে চারজনের বাড়ি পাবনা সাথিয়া উপজেলায় ও একজনের বাড়ি বেড়া উপজেলায়।
আটকরা হলেন- পাবনা সাথিয়া উপজেলার রাঙামাটিয়া গ্রামের রুহুল আমিন, বেড়া উপজেলার ঘাটিগাড়া গ্রামের ওয়াজেদ আলী, শম্ভুপুর গ্রামের আবুল কালাম আজাদ, ছোট বায়রা গ্রামের আব্দুল্লাহ, একই গ্রামের মিজান হোসেন।
ঘটনার সত্যতা শিকার করে পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, ঘটনা বা অভিযানের বিষয়ে পাবনার পুলিশ প্রশাসন আগে থেকে জানত না। ময়মনসিংহ থেকে আসা র‌্যাব-১৪ এর একটি দল ওই এলাকাতে আমাদের পুলিশের সহযোগিতা নিয়ে অভিযান পরিচালনা করেছে। বর্তমানে অভিযানে আটকদের পাবনা বেড়া থানাতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে ময়মনসিংহ র‌্যাবের কর্মকর্তারা থানাতে মামলার প্রক্রিয়াধীন করছে বলে জানান তিনি। বরেন্দ্র বার্তা/অপস

Close