বাঘাশিরোনাম-২

বাঘায় ইউপি নির্বাচনে আওয়ামীলীগের ৩ জন ও বিএনপি সমর্থিত ১ জন চেয়ারম্যান প্রার্থী বিজয়ী

ষ্টাফ রির্পোট: রাজশাহীর বাঘা উপজেলার বাজুবাঘা, গড়গড়ি, মনিগ্রাম, পাকুড়িয়া ইউনিয়নে সোমবার নির্বাচনের ভোট গ্রহণ হয়। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১৭ বছর পর এ নির্বাচনে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মুখর পরিবেশে সুষ্ট ও সুন্দরভাবে ভোট গ্রহন শেষ হয়। এ নির্বাচনে আওয়ামীলীগের ৩ জন ও বিএনপি সমর্থিত ১ জন চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস ও স্থানীয় বিভিন্ন সূত্রের তথ্যের ভিক্তিতে জানা যায়, ৪টি ইউনিয়নের মধ্যে গড়গড়ি ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী রবিউল ইসলাম রবি (নৌকা) ৪ হাজার ১০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী মাসুদ করিম টিপু (টেবিল ফ্যান) পেয়েছেন ২ হাজার ৬৫৬ ভোট। ব্যবধান হয়েছে ১ হাজার ৪৪৮ ভোট। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১২ হাজার ২১২ জন। এরমধ্যে পুরুষ ভোটর ৬ হাজার ১৭৯ ও নারী ভোটার ৬ হাজার ৩৩ জন।
বাজুবাঘা ইউনিয়নে বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ফিরোজ আহম্মেদ রঞ্জু (আনারস) ৩ হাজার ৬৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের প্রার্থী ফজলুর রহমান (নৌকা) ভোট পেয়েছেন ৩ হাজার ৫৯৮ ভোট। ব্যবধান হয়েছে ১০০ ভোট। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৭৩৭ জন। এরমধ্যে পুরুষ ভোটর ৫ হাজার ৩৩৬ ও নারী ভোটার ৫ হাজার ৪০২ জন।
পাকুড়িয়া ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী মেরাজুল ইসলাম মেরাজ (নৌকা) ৭ হাজার ৬৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ৫ হাজার ১৬৫ ভোট পেয়েছেন। ব্যবধান হয়েছে ১ হাজার ৫১০ ভোট। এ ইউনিয়নে মোট ভোটর সংখ্যা ১৫ হাজার ৩৬৬ জন। এরমধ্যে পুরুষ ভোটর ৭ হাজার ৭৯৫ ও নারী ভোটার ৭ হাজার ৫৭১ জন।
মনিগ্রাম ইউনিয়নে আ.লীগের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম (নৌকা) ৯ হাজার ৬৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ৯ হাজার ১৯৮ ভোট পেয়েছেন। ব্যবধান ৪৪৩ ভোট। এ ইউনিয়নে মোট ভোটর সংখ্যা ২৩ হাজার ৪০৩ জন। এরমধ্যে পুরুষ ভোটর ১১ হাজার ৮৪৫ ও নারী ভোটার ১১ হাজার ৫৫৮ জন।
বাঘা উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিসার মুজিবুল আলম বলেন, ৪টি ইউনিয়নে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ট ও সুন্দরভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। শৃঙ্খলাবাহিনির সার্বিক সহযোগিতায় শন্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ করা হয়েছে। বরেন্দ্র বার্তা/অপস

Close