চারঘাটশিরোনাম-২

চারঘাটে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক,চারঘাটঃ“কন্যা শিশুর অগ্রযাত্রা, দেশের জন্য নতুন মাত্রা” এই প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে রাজশাহীর চারঘাটে জাতীয় কন্যা শিশু দিবস পালন করা হয়েছে।দিবসটি উপলক্ষে “দি হাঙ্গার প্রজেক্ট” এর সহযোগিতায় এবং জাতীয় কন্যাশিশু এডভোকেসি ফোরাম,পি.এফ.জি. চারঘাট ও চারঘাট রিপোর্টার্স ক্লাবের আয়োজনে বুধবার সকালে র‌্যালি বের হয়।

র‌্যালি শেষে চারঘাট ফরহাদ আলাউদ্দীন মডেল স্কুলের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।পিএফজির চারঘাট উপজেলা সমন্বয়কারী আবুল কালাম আজাদ(সনি) এর পরিচালনায়  সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পিএফজির রাজশাহী জেলা সমন্বয়কারী সাইফুল ইসলাম বাদশা।এছাড়া উপস্থিত ছিলেন চারঘাট রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামান,শ্রী স্বপন কুমার,ওবাইদুর রহমান রিগেন,আশরাফুল ইসলামসহ প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আমাদের কন্যারা এখনও কিছু কিছু জায়গায় পিছিয়ে আছে। তাই এই দিবস পালনের মধ্য দিয়ে আমরা সবাইকে সচেতন করে তুলতে চাই। কন্যা শিশু শুধু কন্যা নয়, সে এক সময় মা হবে। সেই মা ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নেবে। তাই কন্যাদের যত্ন নিলে ভবিষ্যৎ প্রজন্মের যত্ন নেওয়া হয়।কন্যা শিশুদের নির্যাতন বন্ধে সবাইকে সচেতন হতে হবে।

বরেন্দ্র বার্তা/সই/ নাসি

Close