মহানগরশিরোনাম-২

নিউ গভঃ ডিগ্রী কলেজের অধ্যক্ষের সাথে মহানগর ছাত্রদলের সাক্ষাত

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার হত্যার প্রতিবাদ কর্মসুচী পালন করে রাজশাহী মহানগর ছাত্রদল। আজ বৃহস্পতিবার রাজশাহী  মহানগর ছাত্রদল রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ কলেজের অধ্যক্ষ’র সাথে সৌজন্য সাক্ষাত করেন। সকল শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস, নৈরাজ্য, সিট দখল ও মাদক মুক্ত পরিবেশ নিশ্চিত করতে এবং সাধারণ শিক্ষার্থীদের অর্থনৈতিক অবস্থা বিবেচনায় রেখে ভর্তি ফি কমানোর লক্ষ নিয়ে এই সাক্ষাত করেন বলে মহানগর ছাত্রদলের সভাপতি আসদুজ্জামান জনি জানান।

সাক্ষাতকালে নেতৃবৃন্দ কলেজে বিদ্যমান বর্তমান সমস্যা গুলো সম্পর্কে কলেজ কর্তৃপক্ষকে অবহিত করেন এবং অতি দ্রুত তা সমাধানের অনুরোধ করেন। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ নিশ্চিত করার লক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহী মহানগর সর্বদা তাঁদের সহযোগিতা করার আশ্বাস ব্যক্ত করেন এবং যেকোনো প্রয়োজনে সাধারণ ছাত্র-ছাত্রী পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন ।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, থাকবেন বলে প্রতিশ্রুতি দেন তারা। এসময়ে মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সিনিয়র যুগ্ম সম্পাদক আকবর আলী জ্যাকি, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ ও বোয়ালিয়া থানা ছাত্রনেতা রাকিন  রায়হান রবিনসহ নিউ গভঃ ডিগ্রী কলেজ ছাত্রনেতা সাব্বির আহমেদ অন্তর, নাসিফ এবং আব্দুল্লাহসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close