খেলাবাগমারা

বাগমারার জয়পুরের ঐতিহ্যবাহী সেমি পর্যটন কেন্দ্রে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার জয়পুর / হোসেনপুর সেমি পর্যটন কেন্দ্রে অত্র এলাকাবাসির উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বাগমারা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সরওয়ার আবুলের  পৃষ্ঠপোষকতায় ও নরদাশ ইউপি চেয়ারম্যান ইন্জিঃ মতিউর রহমান মতিনের  সভাপতিত্বে উক্ত নৌকা বাইচ প্রতিযোগিতয়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা নির্বাহী অফিসার জনাব শরিফ আহম্মেদ।

সহ-সভাপতিত্ব করেন  নরদাশ ইউপি সদস্য ও বিশিষ্ট্য সমাজ সেবক রফিকুল ইসলাম (রফিক) ইউপি সদস্য , আয়েন উদ্দিন, সেলিম রেজা,প্রভাষক আঃ মান্নান, মাস্টার শুকুর আলী, আবু জাফর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দপাড়া ইউপি চেয়ারম্যান বাবু বিজন সরকার,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী প্রমূখ।

আজকের এই নৌকা বাইচ প্রতিযোগিতায় ৯টি নৌকার মধ্যে  প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তার মধ্যে চকগৌরীর আনোয়ার মাঝির নৌকা ১ম স্থান অধিকার করে ২৪” এলইডি, ও মান্দার চকগৌবিন্দ পাড়ার আবুল হোসেন মাঝির নৌকা ২য় স্থান অধিকার করে ১৭” এলইডি।এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জনাব শরিফ আহম্মেদ বিজয়ীদের মাঝে এলইডি টিভি পুরুস্কার তুলে দেন।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close