গোদাগাড়িশিরোনাম-২

গোদাগাড়ীর সুরশুনিপাড়া ধর্মপল্লীর রজত জয়ন্তী পালন

নিজস্ব প্রতিবেদকঃ গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভার সুরশুনিপাড়া প্রভু নিবেদন ধর্মপল্লীর পঁচিশ বছর উপলক্ষে রজত জয়ন্তী উদযাপন করা হয়। এ উপলক্ষে খ্রীষ্টান ধর্মের অনুসারীগণ শুক্রবার দিনব্যাপি নানা কর্মসূচী পালন করেন। এর মধ্যে ছিল বিশফ জেভার্স রোজারিওকে আদিবাসী দাঁসাই নাচের সাথে সংবর্ধনা প্রদান, প্রার্থনা ও মা মারিয়ার গোট উন্মোচন। এছাড়ার আলোচনা সভা, লটারী ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী ধর্মপ্রদেশের বিশফ জেভার্স রোজারিও। প্রধান অতিথি ছিলেন তানোর-গোদাগাড়ীর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ফাদার সুশীল লুইশ পেরেরা, ফাদার হারুন হেমরম, ফাদার মন্সিনিয়র মার্শেলিউস তপ্ন, ফাদার বার্নাড টুডু, ফাদার আন্তনী হাঁসদা, ফাদার সুশান্ত ডি কস্তা, ফাদার প্যাট্রিক গোমেজ ও ফাদার পৌল গমেজসহ অন্যান্য ফাদারগণ।

এ ছাড়াও এ্যডভোকেট নরেন্দ্রনাথ টুডু, প্রভাষক রাজেন হেমরম, গোদাগাড়ী থানা পারগানা বাবুলাল মুরমু, নিকোলাস মুরমু ও রাজশাহী বিভাগীয় ক্ষুদ্র নৃগোষ্ঠীর কালচারাল একাডেমির গবেষণা কর্মকর্তা বেনাজামিন টুডুসহ অন্যান্য আদিবাসী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close