নওগাঁ

মহাদেবপুরে এক বৃদ্ধা গণধর্ষণের শিকার, আটক ৩

মহাদেবপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে এক বৃদ্ধা গণষর্ণের শিকার হয়েছে। এ ঘটনায় মহাদেবপুর থানা পুলিশ ৩ জনকে আটক করেছে। জানা যায়, বৃহস্পতিবার মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের চকরাজা গ্রামের সিরাজের স্ত্রী তার বাবার বাড়ী চকনলোবলো গ্রাম থেকে স্বামীর বাড়ি আসার পথে (সন্ধ্যে বেলা) কদমতুলি মোড় নামক স্থানে সূর্বনা বর্ষা চাউলকল (দয়ালের বয়লার) এসে পৌঁছলে ওত পেতে থাকা চার লমপ্ট চকরাজা গ্রামের আফাজের ছেলে সিরাজুল(৩৬), রহিমের ছেলে মিঠু(৩৮), মৃত কস্তুর ছেলে বাবু(৪০), এবং ভেবরী গ্রামের ইউনুস আলী(৩৬) ভিকটিমকে জোর করে দয়ালের বয়লারের একরুমে পালাক্রমে ধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে তার সৎ ছেলে সুয়েল ও স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং সিরাজুলকে আটক করে রাতভর তার বাড়ীতে আটকে রাখে। শুক্রবার সকাল ৯টার দিকে সিরাজুল টিনের দরজা ভেঙ্গে পারিয়ে যায়।

এ ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় কিছু নামধারী নেতাদের দৌড়ঝাপে ওই বৃদ্ধের স্ত্রী আইনী সেবা থেকে বঞ্চিত হওয়ার অতিক্রম। অবশেষে শনিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের সহযোগীয়তায় মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা উৎঘাটন করে ওই গৃহবধুকে আইনী সহয়তা প্রদান করেন এবং ৩ জনকে আটক করে।

এ ব্যাপারে ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, এঘটনায় ৩জনকে আটক করা হয়েছে, জিগাসাবাদ চলছে, সত্য উৎঘাটন করে আইনী ব্যবস্থা নেয়া হবে।
বরেন্দ্র বার্তা/ মাআ/ নাসি

Close