মহানগরশিরোনাম

রাজশাহী মতিহার থানা পুলিশের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নগরীর মতিহার থানা পুলিশ হেরোইন ও ইয়াবা ব্যবসা করছে মর্মে রাজশাহী জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ করেছে এলাকাবাসীর পক্ষে আদনান হোসেন, আলমগীর ও সাকাআফ উল্লাহ নামে কয়েকজন ব্যক্তি। এই অভিযোগটি জেলা প্রশাসক অফিস হতে সিলমোহর দিয়ে গ্রহন করা হয়েছে। লিখিত অভিযোগে তারা উল্লেখ করেন আমরা মতিহার থানার বাসিন্দা। বর্তমানে মাদক নির্মূল এর নামে থানায় বসে হেরোইন ও ইয়াবা ব্যবসা পরিচালনা করছে মতিহার থানার পুলিশ। এলাকার সাধারণ জনগণকে বাসা ও রাস্তা থেকে ধরে নিয়ে এসে ইয়াবা ও হেরোইন মামলার ভয় দেখিয়ে অর্থ আদায় করছে। আরো উল্লেখ রয়েছে এই সকল মাদকের মামলার ভয় দেখিয়ে ৫০ হাজার থেকে ১লক্ষ টাকা পর্যন্ত আদায় করছে। টাকা দিতে পারলে আরএমপি মামলা দিচ্ছে। আর টাকা দিতে না পারলে মামলা দিয়ে চালান করা হচ্ছে।
অভিযোগে আরো বলা হয়েছে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান হাফিজ আটককৃতদের ৫০-১০০ গ্রাম হেরোইন মামলা দেয়ার নিদের্শন দেন থানার এস আইদের। বর্তমানে রাজশাহীর সকল থানাকে হার মানিয়েছে বলেও উল্লেখ করা হয়। এ থেকে মতিহার থানা পুলিশ মোটা অংকের টাকা বাণিজ্য করছেন। সাধারণ জনগণ এর প্রতিবাদ করেও এর প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগে উল্লেখ করা হয়।
এবিষয়ে জানতে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান হাফিজ বলেন, তিনি মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন। তাঁর এলাকার কোনভাবেই মাদক ব্যবসা করতে দেয়া হচ্ছেনা। যারা মাদক ব্যবসা করতে পারছেন না তারাই এই সকল ভিত্তিহীন অভিযোগ করেছেন। তাঁর বিরুদ্ধে এসকল অভিযোগ সত্য নয় বলে দাবী করেন এই কর্মকর্তা। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close